অবশেষে মিয়া খলিফার বাগদান!

দীর্ঘদিনের প্রেমিক রবার্ট স্যান্ডবার্গের সঙ্গে অবশেষে আংটিবদল করলেন লেবাননীয় বংশোদ্ভূত সাবেক মার্কিন পর্নো ও সামাজিক মাধ্যম তারকা মিয়া খলিফা। বিশ্বজুড়ে জনপ্রিয় এ তারকার প্রতিটি ইনস্টাগ্রাম পোস্ট মনোযোগের কেন্দ্রে থাকে।

দীর্ঘদিন ধরেই সুইডেনের রবার্ট স্যান্ডবার্গের সঙ্গে সম্পর্কে আবদ্ধ মিয়া খলিফা, পেশায় যিনি একজন পাচক। একে অপরের প্রতি ভালোবাসা প্রদর্শন করছেন অনেক দিনই হলো। অবশেষে মিয়ার কাছে বিয়ের প্রসঙ্গ তোলেন রবার্ট। আর কোনো দ্বিধা ছাড়াই ‘হ্যাঁ’ বলে দেন মিয়া।

ছবি ও ভিডিও শেয়ারের জনপ্রিয় মাধ্যমে ইনস্টাগ্রামে রবার্ট ও মিয়া দুজনই বাগদানের ঘোষণা দিয়েছেন। আর সঙ্গে সঙ্গে নেট-দুনিয়ায় এ খবর ভাইরাল হয়েছে।

বালিশের নিচে সুন্দর হীরার আংটি লুকিয়ে রেখেছিলেন রবার্ট। সেই আংটি দেখার পর বিস্মিত হন মিয়া। গত ১৪ মার্চ যুক্তরাষ্ট্রের শিকাগোর এক রেস্তোরাঁয় ডিনার ডেটের আয়োজন করেন রবার্ট। সেখানেই আনুষ্ঠানিকভাবে মিয়াকে প্রস্তাব দেন তিনি।

মিয়া ও রবার্ট দুজনই তাঁদের প্রস্তাবের গল্প ইনস্টাগ্রামে শেয়ার করেছেন।

প্রেমিক রবার্টের হাতে হাত রেখে, বাগদানের আংটি দেখিয়ে একটি ছবি শেয়ার করেছেন মিয়া খলিফা। বাগদত্তার কোলের ওপর বসা হাস্যোজ্জ্বল মিয়ার আরেকটি ছবিও ভক্তদের মন জয় করেছে।

রবার্ট একটি ছবি শেয়ার করেছেন, যেখানে দেখা যাচ্ছে চরম উত্তেজিত মিয়াকে। আংটিবদলে খুব উচ্ছ্বসিত দুজন। রবার্ট এ ছবির ক্যাপশনে লিখেছেন, ‘একদম পারফেক্ট রাত।’

মিয়া খলিফা লেবাননের বৈরুতে জন্মগ্রহণ করেন। পরে তাঁর পরিবার যুক্তরাষ্ট্রে চলে যায়। তাঁর আসল নাম মিয়া কালিস্তা, পরে তিনি এ নাম পরিবর্তন করেন।

কলাবিদ্যায় পড়েছেন মিয়া খলিফা। যুক্তরাষ্ট্রের টেক্সাস বিশ্ববিদ্যালয় থেকে ইতিহাসে স্নাতক করেন তিনি। স্নাতক শেষে তিনি একটি ফাস্টফুড রেস্তোরাঁয় কাজ শুরু করেন। সেখানেই এক ক্রেতা তাঁকে পর্নো ছবির দুনিয়ায় যাওয়ার প্রস্তাব দেন। তবে খুব অল্প সময় এ ছবিতে কাজ করেছেন তিনি। সূত্র : ডিএনএ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.