ইজহান কবে বাবার সঙ্গে দেখা করতে পারবে জানি না: সানিয়া মির্জা

ভারতের টেনিস তারকা সানিয়া মির্জা এখন হায়দরাবাদে রয়েছেন। তবে এর মধ্যে পুত্র ইজহান কখন তার বাবার মুখ দেখতে পাবে, এই ভেবে তিনি ক্রমাগত অস্থির হয়ে পড়ছে। সানিয়ার স্বামী এবং পাকিস্তানি ক্রিকেটার শোয়েব মালিক এখন তাঁর মায়ের সঙ্গে পাকিস্তানের শিয়ালকোটে আছেন। করোনাভাইরাসের কারণে, কেবল ভারতে নয়, বিশ্বব্যাপী লকডাউনের পরিস্থিতি রয়েছে। বেশিরভাগ মানুষই এখন গৃহবন্দি। এমন পরিস্থিতিতে সানিয়া ও শোয়েব তাঁদের স্ব-স্ব দেশে গৃহবন্দি রয়েছেন।

সানিয়া বলেন, ”শোয়েব মালিক পাকিস্তানে আছেন এবং আমি এখানে আছি। আমাদের পক্ষে এটি একটি কঠিন সময়। কারণ, আমাদের সন্তান রয়েছে। জানি না ইজহান আবার কখন তার বাবার সঙ্গে দেখা করতে পারবে। আমরা দু’জনেই খুব ইতিবাচক মানুষ। শোয়েবের মায়ের বয়স ৬৫ এবং শিয়ালকোটে একা থাকেন। তাই শোয়েবকে তাঁর আরও বেশি প্রয়োজন ছিল। যেটা সঠিক মনে হয়েছে, আমরা সেটাই করেছি। আমি আশা করি আমরা শীঘ্রই এই মহামারি থেকে নিরাপদে বেরিয়ে আসব।”

ভারতীয় এই টেনিস কুইন জানান যে, আজকাল তিনি কেবল তাঁর পরিবার নিয়েই ভাবছেন। তিনি বলেন, ”আমি সাধারণত এই জিনিসগুলি নিয়ে চিন্তা করি না। তবে কিছুদিন আগে রাতে আমি ভবিষ্যতের কথা ভেবে খুব ঘাবড়ে গিয়েছিলাম। বাড়িতে যখন একটি ছোট বাচ্চা এবং একজন বৃদ্ধ বাবা-মা থাকে, তখন কেবল তাঁদের সম্পর্কেই চিন্তা হয়। কাজ এবং টেনিসের কথা মনে আসে না।”

Mysepik Webdesk