ইমরানকে ক্ষমতায় আনার পরিকল্পনা হয় দুই বছর আগে: রেহাম খান

পাকিস্তানের জাতীয় নির্বাচনে সংখ্যাগরিষ্ঠতা পেয়ে সরকার গঠনের পথে তেহরিক-ই- ইনসাফ (পিটিআই) পাকিস্তান। দলটির নেতা ইমরান খানের জয়ের পেছনে দেশটির সেনাবাহিনীর মুখ্য ভূমিকা রয়েছে বলে জানিয়েছেন সাবেক স্ত্রী রেহাম খান। এমনকি সেনাবাহিনী দুই বা তিন বছর আগে ইমরানকে ক্ষমতায় আনার পরিকল্পনা করে বলেও দাবি করেছেন তিনি।

ভারতীয় গণমাধ্যম `দ্য হিন্দুকে` দেওয়া একান্ত সাক্ষাৎকারে তিনি এই দাবি করেন। ইমরান খানকে দেশটির সেনাবাহিনীর হাতের আদর্শ পুতুল বলেও মন্তব্য করেন তিনি। রেহাম বলেন, পাকিস্তানে সেনাবাহিনীর প্রভাব প্রতিষ্ঠায় ইমরান সেনাদের হাতের যোগ্য পুতুল হিসেবে কাজ করবেন।

সেনাবাহিনীর সঙ্গে ইমরান খানের সম্পর্ককে ব্যাখ্যা করতে গিয়ে রেহাম খান বলেন, একজন স্ত্রী হিসেবে তাকে দেখেছি। তার কথা শুনেছি। ইমরান সব সময় সেনাবাহিনীর সঙ্গে তার সম্পর্ক থাকা নিয়ে কথা বলতেন। ২০০৮ সালে তিনি নির্বাচন বর্জন করেছিলেন বিরূপ পরিস্থিতিতে। তিনি বুঝতে পেরেছিলেন তারা তাকে সমর্থন দেবে না। কিন্তু যখন আমি তাকে জানতে পারি তখন তিনি সব সময়ই তাদের সমর্থনের কথা বলতেন। তিনি সব সময়ই এতটাই নিশ্চিত থাকতেন যে, তিনি একদিন প্রধানমন্ত্রী হবেন। আমি মনে করি তাকে ক্ষমতায় আনার এই পরিকল্পনা হয়েছিল দুই থেকে তিন বছর আগে।
একুশে টেলিভিশন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.