ঈদে হোম ডেলিভারিও দিচ্ছে বিশ্বরঙ

ঈদুল আজহা উপলক্ষ্যে জমে উঠেছে ফ্যাশন হাউসগুলোর কেনাবেচা। এই তালিকায় পিছিয়ে নেই দেশের শীর্ষ ব্র্যান্ড বিশ্বরঙ। এই ঈদে থাকছে শাড়ি, পাঞ্জাবি, সেলোয়ার-কামিজ, সিঙ্গেল কামিজ, ফতুয়া, টি-শার্ট, উত্তরীয়, বাচ্চাদের পোশাকের বিপুল সম্ভার।

বরাবরের মতো এবারও বিশ্বরঙ রংকে প্রাধান্য দিয়েছে। থাকছে উজ্জ্বল রংয়ের ব্যবহার। লাল, কমলা, ম্যাজেন্টা, নীল, হলুদ, বেগুনী, সবুজ ইত্যাদি রংয়ের বর্ণিল ব্যবহার রয়েছে। বাড়তি যোগ হিসেবে হ্যান্ড পেইন্ট এবং হাতের কাজের ব্যবহার বেশি করা হয়েছে, এছাড়া ব্লক, স্প্রে, টাই-ডাই, এ্যাপলিক, মেশিন এ্যামব্রয়ডারি, কারচুপি, আড়ি ইত্যাদি ব্যবহার করে ভিন্ন ভিন্ন নান্দনিক রূপ দেওয়া হয়েছে। পোশাকের মূল উপকরণ কাপড় তৈরি হয়েছে টাঙ্গাইল, রাজশাহী, মানিকগঞ্জ, নরসিংদী, সিরাজগঞ্জ, মিরপুর, কুমিল্লা ইত্যাদি বিভিন্ন স্থানে। নিজস্ব তাঁতে বোনা কাপড়ের বুননেও আনা হয়েছে নতুনত্ব। তাঁতের বুননে তৈরি এক্সক্লুসিভ শাড়ির পাশাপাশি হাফসিল্ক, মসলিন, রেশমী কটন, ডুপিয়ান এর শাড়িতে বিভিন্ন কাজ করা হয়েছে। আর সবকিছুর সঙ্গেই যুক্ত আছে বিশ্বরঙের বৈশিষ্ট্য উজ্বল রংয়ে সমাহার।

এসব ছাপিয়ে গুরুত্বপূর্ণ খবর হচ্ছে এবার বিশ্বরঙ দিচ্ছে হোম ডেলিভারি, ওয়েবসাইট বা ফেসবুক পেইজে গিয়ে ঢুঁ মারুন। আর পছন্দ করে নিন জামা, অর্ডার করে দিন ফোন করে।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.