জুনেই বিয়ে নুসরাতের!

রাজনীতিতে নতুন কেরিয়ার শুরু করেই অভাবনীয় সাফল্য৷ বসিরহাট লোকসভা কেন্দ্র থেকে বিপুল ভোটে প্রতিদ্বন্দ্বীকে হারিয়েছেন। ভোটের ব্যবধান ৩ লক্ষ ৫০ হাজার ৩৬৯। এহেন ফলফলে যারপরনাই উচ্ছ্বসিত নুসরাত জাহান। টালিউড থেকে এবার যাচ্ছেন দিল্লিতে, একেবারে সংসদের অন্দরে৷ তবে এর পাশাপাশি আরও এক সুখবর রয়েছে নুসরাতের জীবনে৷ আপাতত তিনি সপ্তম স্বর্গে। কারণ? খুব শিগগিরই করছেন নায়িকা তথা তারকা সাংসদ। হাতে সময় নেই। মাত্র আর ক’টা দিন। এরমধ্যেই মেহেন্দি-সংগীতের প্রস্তুতি শুরু হয়ে গিয়েছে, বলে জানা যাচ্ছে নুসরাতের ঘনিষ্ঠ সূত্রে।

আগামী মাসে, অর্থাৎ জুনের মাঝামাঝি নুসরাতের বিয়ে। জানতে ইচ্ছে করছে তো পাত্রটি কে? নুসরাত ঘনিষ্ঠ থেকে ইন্ডাস্ট্রির অন্দরের লোকেরা অনেকেই জানেন নিখিল জৈনের কথা। কলকাতার অন্যতম খ্যাতনামা শিল্পপতিদের মধ্যে একজন নিখিল। কলকাতার ছেলে। এমপি বিড়লা ফাউন্ডেশনে পড়াশোনার পর বিদেশে ওয়ারউইক বিশ্ববিদ্যালয়ে ম্যানেজমেন্টের কোর্স করেন৷ আপাতত কলকাতাতেই প্রতিষ্ঠিত৷ এই হলো ‘পাত্র পরিচয়’। নুসরাতের সঙ্গে তার আলাপ কর্মসূত্রেই।

তবে কলকাতায় বিয়ে করছেন না নুসরাত। ডেস্টিনেশন ওয়েডিং। দেশের বাইরেই নুসরাত এবং নিখিলের চার হাত এক হবে। কোথায়? ঘনিষ্ঠ সূত্র বলছে, ইস্তাম্বুল৷ যার জন্য হবু দম্পতি ইতিমধ্যেই ইস্তানবুলের এক পাঁচতারা হোটেল বুক করে নিয়েছেন দিন তিনেকের জন্য। বুকিংয়ের তারিখ- জুনের ১৯ থেকে ২১। অর্থাৎ জুনের ১৯ তারিখেই বিয়ে সারছেন নুসরাত।

অন্যদিকে, গত দু’মাস ধরে ভোটের প্রস্তুতি, প্রচার, দলের সঙ্গে মিটিং নিয়ে ব্যস্ত ছিলেন কনে নুসরাত। তাই এদিকটা সেভাবে আর খেয়াল করা হয়নি৷ অভিনেত্রীর পার্ক সার্কাসের ব্রড স্ট্রিটের বাড়িতেও এখন ব্যস্ততা তুঙ্গে। হাতে মাত্র আর গোনা কটা দিন। তাই ইতিমধ্যেই পাত্র-পাত্রীর ঘনিষ্ঠ বন্ধু-বান্ধবদের কাছে হোয়াটস্ অ্যাপের মাধ্যম পৌঁছে গিয়েছে নিকাহ-র নিমন্ত্রণপত্র, ফাঁস করেছেন এক নুসরাত ঘনিষ্ঠই। ভাবী সাংসদ বেজায় ব্যস্ত। ফোনে ধরতেই, উত্তর আসে- “আমি খুব ব্যস্ত এখন। তাই এসব নিয়ে কোনো মন্তব্য করতে চাই না।”

জল্পনা শুরু হয় নিখিলের এক ফেসবুক পোস্ট ঘিরে। নুসরাত জেতার পরই নিখিল নিজের ফেসবুকে এক পোস্ট করেন। যেখানে ভাবী সাংসদের ভোটের ব্যবধান উল্লেখ করে তিনি বলেন, বাংলায় তৃণমূল প্রার্থীদের মধ্যে নিঃসন্দেহে নজরকাড়া ব্যবধানে জিতেছে নুসরাত। শনিবারই আবার সেই পোস্ট সরিয়ে দেন নিজের পাতা থেকে। আর সন্দেহটা চাগাড় দেয় এখানেই৷ ঘনিষ্ঠসূত্রে খবর, নুসরাত-নিখিল অতি শিগগিরই নতুন জীবন শুরু করতে চলেছেন।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.