টিভি পর্দায় বাংলাদেশ-দক্ষিণ আফ্রিকা সিরিজ

দীর্ঘ ৯ বছরের প্রতীক্ষার অবসান ঘটিয়ে আগামী বৃহস্পতিবার থেকে দক্ষিণ আফ্রিকার মাটিতে শুরু হতে যাচ্ছে সফরকারী বাংলাদেশ ও স্বাগতিক প্রোটিয়াদের মধ্যকার পূর্ণাঙ্গ দ্বিপাক্ষিক সিরিজ। টেস্ট সিরিজ দিয়ে শুরু হতে যাওয়া এই সফরে দু’টি টেস্টের পাশাপাশি তিনটি ওয়ানডে ও দু’টি টি-টোয়েন্টি ম্যাচ খেলবে দু’দল।

আর সফরকারী বাংলাদেশ ক্রিকেট দলের এই সফরের সবগুলো ম্যাচ দর্শকরা সরাসরি উপভোগ করার সুযোগ পাচ্ছে দেশের মোট তিনটি টেলিভিশন চ্যানেলে।

ঘরের মাঠের সিরিজগুলো নিয়মিতভাবে প্রচার করে আসা জনপ্রিয় টেলিভিশন চ্যানেল গাজী টিভি এবার মাশরাফি-মুশফিকদের দক্ষিণ আফ্রিকা সফরের খেলাগুলোও দর্শকদের সরাসরি উপভোগ করার সুযোগ করে দিচ্ছে। যার ফলে, এই সিরিজের খেলাগুলোর মাঠের উত্তেজনা গাজী টিভির মাধ্যমে বাসায় বসে উপভোগ করতে পারবে বাংলাদেশের দর্শকরা।

গাজী টিভির পাশাপাশি বাংলাদেশ দলের দক্ষিণ আফ্রিকা সফরের খেলাগুলো সরাসরি দেখা যাবে দেশের আরো দু’টি চ্যানেলে। মাছরাঙ্গা টেলিভিশনের পাশাপাশি বিটিভির পর্দায়ও দর্শকরা এই সিরিজের সবকয়টি খেলা সরাসরি দেখতে পাবে।

উল্লেখ্য, বাংলাদেশ দলের দক্ষিণ আফ্রিকা সফরের প্রথম টেস্ট ২৮ সেপ্টেম্বর থেকে ২ অক্টোবর ও সিরিজের দ্বিতীয় টেস্ট ম্যাচটি ৬ থেকে ১০ অক্টোবর অনুষ্ঠিত হবে। টেস্ট সিরিজের পর অনুষ্ঠিত হবে ওয়ানডে সিরিজ। দু’দলের মধ্যকার ওয়ানডে সিরিজের তিনটি ম্যাচ অনুষ্ঠিত হবে যথাক্রমে ১৫, ১৮ ও ২২ অক্টোবর। আর ওয়ানডে সিরিজ শেষে ২৬শ অক্টোবর ও ২৮ অক্টোবর দু’ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ দিয়ে সমাপ্তি ঘটবে সফরকারী বাংলাদেশ দলের বহুল প্রতীক্ষিত দক্ষিণ আফ্রিকা সফরের।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.