তামিমের লাইভ আড্ডার শেষ পর্ব শনিবার, থাকছেন কারা?

সামাজিক যোগাযোগমাধ্যমে গত কয়েক দিন লাইভ আড্ডায় মেতে উঠে বেশ আলোচনার জন্ম দিয়েছেন বাংলাদেশ ওয়ানডে দলের অধিনায়ক তামিম ইকবাল। জনপ্রিয় এই শো এবার সমাপ্তি টানতে যাচ্ছেন তিনি। আগামীকাল শনিবার রাতে শেষ পর্বে তামিমের সঙ্গে থাকছেন মাশরাফী বিন মোর্ত্তজা, মুশফিকুর রহিম ও মাহমুদউল্লাহ।

তামিমের জনপ্রিয় এ অনুষ্ঠানের শেষ পর্বটি শুরু হবে কাল রাত সাড়ে ১০টায়। অবশ্য ঘনিষ্ঠ বন্ধু ও তারকা অলরাউন্ডার সাকিব আল হাসানকেও শেষ পর্বে যোগ দেওয়ার আমন্ত্রণ জানিয়েছিলেন তামিম। কিন্তু সাকিব ব্যক্তিগত কারণে উপস্থিত হতে পারবেন না বলে দুঃখ প্রকাশ করেছেন।

গত বৃহস্পতিবার বিকেলে নিউজিল্যান্ডের অধিনায়ক কেন উইলিয়ামসনের সঙ্গে লাইভ শোতে তামিম ঘোষণা দেন, তাঁর পরবর্তী এবং শেষ পর্বটি শনিবার রাতে প্রচারিত হবে।

করোনাভাইরাসের কারণে বিশ্বজুড়ে সব ধরনের খেলাধুলার কার্যক্রম বন্ধ হয়ে যাওয়ায় ভক্তদের বিনোদন দিতে গত ২ মে থেকে এ লাইভ সেশন শুরু করেন তামিম ইকবাল।

তামিমের লাইভে এর আগে যোগ দিয়েছিলেন মাশরাফী বিন মোর্ত্তজা, রুবেল হোসেন, তাসকিন আহমেদ, নাসির হোসেন, সাবেক ক্রিকেটার হাবিবুল বাশার, খালেদ মাহমুদ সুজন ও নাঈমুর রহমান দুর্জয়, লিটন দাস, মুমিনুল হক, তাইজুল ইসলাম, মিনহাজুল আবেদীন নান্নু, আকরাম খান ও খালেদ মাসুদ পাইলট।

বিদেশিদের মধ্যে আসেন ফাফ দু প্লেসি, রোহিত শর্মা, বিরাট কোহলি, ওয়াসিম আকরাম ও কেন উইলিয়ামসন।

সূত্র: এনটিভি অনলাইন।