তামিল ছবিতে অভিষেক হচ্ছে পায়েলের

অভিনেত্রী পায়েল রাজপুত এখন পাদপ্রদীপের আলোয়। শুধু তেলেগু ছবির জনপ্রিয়তা নিয়ে ক্ষান্ত নন তিনি; এখন তামিল ছবিতে অভিনয়ের জন্য সম্পূর্ণ প্রস্তুত। তেলেগু ছবিতে অভিষেকের তিন মাসেরও কম সময় পর, ‘আরএক্স ১০০’ অভিনেত্রী এখন তামিল দর্শকের মন কাড়তে চাইছেন।

চিত্রনির্মাতা কে এস আধিয়ামান পরিচালিত তামিল ছবিতে তাঁর বিপরীতে জুটি বাঁধবেন উদয়নিধি স্ট্যালিন। একটি থ্রিলার ছবির জন্য এই নির্মাতা পায়েলকে প্রধান চরিত্রে অভিনয়শিল্পী হিসেবে দেখতে চান। ‘আরএক্স’ ১০০ ছবিতে পায়েলের ভাবপূর্ণ চেহারা দেখে মনে দাগ কেটেছে পরিচালক আধিয়ামানের।

আর পায়েল বলছেন, এ ছবির চিত্রনাট্য ও তাঁর চরিত্র ইউনিক।

সংবাদমাধ্যম ডেকান ক্রনিকেলকে একটি সূত্র বলেছে, ‘পায়েল একজন অভিনয়শিল্পী ও আমাদের এমন একজনকে প্রয়োজন, যিনি ছবির চরিত্রটির জন্য একদম ফিট। এ অভিনেত্রী এই প্রকল্পে চুক্তি করেছেন।’

পায়েল রাজপুতের জন্ম ভারতের ভাইজ্যাগে। তবে দিল্লিতে পড়াশোনা করেছেন। অভিনয়ের জন্য তিনি ‘নন্দী পুরস্কার’ পেয়েছেন।
টেলিভিশনে ‘স্বপন সে ভারে ন্যায়না’ ধারাবাহিকে সোনাক্ষি চরিত্রে অভিনয় দিয়ে ক্যারিয়ার শুরু করেন পায়েল। আখির বাবু পরিচালিত ‘বহু ভি তো বেটি হি হ্যায়’ ধারাবাহিকে তিনি প্রধান চরিত্র সিয়ার ভূমিকায় অভিনয় করেন।

২৮ বছর বয়সী এ সুন্দরী বেশ কয়েকটি পাঞ্জাবি চলচ্চিত্রেও অভিনয় করেছেন। এর মধ্যে উল্লেখোগ্য হলো—‘মিস্টার অ্যান্ড মিসেস ৪২০ রিটার্নস’, ‘ম্যারেজ প্যালেস’, ‘হানজি হানজি’ ও ‘ইশক’।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.