ত্রিদেশীয় সিরিজ : সৌম্য, তাসকিন বাদ, ফিরলেন বিজয়

ঢাকা, ৭ জানুয়ারি, ২০১৮ (বাসস) : সফরকারী শ্রীলংকা ও জিম্বাবুয়েকে নিয়ে আসন্ন ত্রিদেশীয় ওয়ানডে সিরিজের জন্য ঘোষিত প্রথম দুই ম্যাচের বাংলাদেশ দল থেকে বাদ পড়েছেন ওপেনার সৌম্য সরকার, পেসার তাসকিন আহমেদ ও উইকেটরক্ষক ব্যাটসম্যান লিটন দাস।
আজ মিরপুর শেরে-বাংলা স্টেডিয়ামে ঘোষিত ১৬ সদস্যের দলে পুনরায় ডাক পেয়েছেন উইকেটরক্ষক ব্যাটসম্যান মোহাম্মদ মিথুন এবং ব্যাটসম্যান এনামুল হক বিজয়। এছাড়া দলে ফিরেছেন অলরাউন্ডার আবুল হাসান রাজু, স্পিনার সানজামুল ইসলাম এবং পেসার মুস্তাফিজুর রহমান।
ঘোষিত দল থেকে বাদ পড়েছেন ব্যাটসম্যান মোমিনুল হক ও পেসার শফিউল ইসলামও।
১৫ জানুয়ারি শুরু হওয়া সিরিজের উদ্বোধনী ম্যাচে মুখোমুখি হবে বাংলাদেশ ও জিম্বাবুয়ে। ১৯ জানুয়ারি নিজেদের দ্বিতীয় ম্যাচে শ্রীলংকা এবং ২৩ তারিখ পুনরায় জিম্বাবুয়ের মুখোমুখি হবে স্বাগতিকরা। ডাবল রাউন্ড রবীন লীগ পদ্ধতিতে ২৫ তারিখ পুনরায় লংকার মোকালো করবে বাংলাদেশ। ২৭ জানুয়ারি ফাইনাল অনুষ্ঠিত হবে।
সিরিজের সব ম্যাচই মিরপুরস্থ শেরে-বাংলা স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে।
দল :
মাশরাফি বিন মর্তুজা (অধিনায়ক), তামিম ইকবাল, সাকিব আল হাসান, ইমরুল কায়েস, এনআমুল হক বিজয়, মুশফিকুর রহিম, মাহমুদুল্লাহ, নাসির হোসেন, সাব্বির রহমান, সাউফুদ্দিন, মোহাম্মদ মিথুন, মুস্তাফিজুর রহমান, রুবেল হোসেন, আবুল হাসান, সানজামুল ইসলাম ও মেহেদি হাসান মিরাজ।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.