দেশের প্রথম ই-কমার্স জব সাইট কিনলেজবসডটকম

ই-কমার্স খাতের জবগুলোকে একটি প্লাটফর্মে নিয়ে আসতে যাত্রা শুরু হলো বাংলাদেশের প্রথম ই-কমার্স জব সাইট কিনলেজবসডটকম। ইতোমধ্যেই বাংলাদেশের নামিদামি ই-কমার্স প্রতিষ্ঠানগুলো এখানে তাদের বিজ্ঞাপন দিয়ে  পছন্দ মতো প্রার্থীকে খুঁজে নিয়েছেন।
এবিষয়ে ই-ক্যাবের সভাপতি রাজিব আহমেদ বলেন, ‘এই সেক্টরের সকলের কাছে কিনলেজবস এখন একটি অতি পরিচিত নাম। অল্প কিছুদিন আগে তাদের যাত্রা শুরু হলেও তারা বেশ গুছিয়ে উঠেছেন ও বহু মানুষের কাছে পৌঁছাতে পেরেছেন। এই সাইটের কারণে ই-কমার্স সেক্টরে যে দক্ষ লোকের চাহিদা রয়েছে ও সামনের দিনগুলোতে আরো বাড়বে তা সকলের কাছেই স্পষ্ট হয়ে উঠেছে। সামনে এই দিকে দক্ষ মানব শক্তির এক বিশাল বাজার হবে’।
ই-ক্যাবের সাধারণ সম্পাদক আব্দুল ওয়াহেদ তমাল বলেন, ‘প্রযুক্তির উন্নয়নের ফলে বাংলাদেশে কর্মসংস্থানের নতুন যে সকল ক্ষেত্র তৈরি হয়েছে তার মধ্যে ই-কমার্স অন্যতম। আগামী কয়েক বছরে এই খাতে লাখো লোকের কর্মসংস্থানের সুযোগ সৃষ্টি হবে। আর কিনলেজবসডটকমের মাধ্যমে চাকুরির এই খবরগুলো সবার কাছে পৌঁছে যাবে বলে আমার বিশ্বাস’।
কিনলেজবসের প্রতিষ্ঠাতা সোহেল মৃধা বলেন, ‘শুধুমাত্র ই-কমার্স সেক্টরের উন্নয়নের জন্য এই খাতে একটি আলাদা জব সাইটের পরিকল্পনা করি। আমরা আমাদের লক্ষ্যকে সামনে রেখে কাজ করে যাচ্ছি। আমরা চাই একটি সুন্দর জব প্লাটফর্ম তৈরি করতে যাতে ই-কমার্স সেক্টরের সাথে জড়িত সকলের উপকার হয়’।
সাইটটি দেখতে যেতে হবে-http://keenlayjobs.com/ এই লিংকে।
সৌজন্যে: বিবার্তা২৪.নেট।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.