পূর্ণিমার আড্ডায় এবার মোনালিসা

অনেক দিন ধরেই অভিনেত্রী মোনালিসা বসবাস করছেন যুক্তরাষ্ট্রে। সম্প্রতি তিন মাসের সফরে দেশে এসেছেন এই তারকা। আগামী মাসেই আবার যুক্তরাষ্ট্রে ফিরে যাবেন তিনি।

দেশে থাকাকালীন বেশকিছু নাটক, টেলিছবিতে অভিনয় করেছেন। গত ঈদে তার অভিনীত বেশ কয়েকটি নাটক প্রচারিত হয়েছে বিভিন্ন টেলিভিশন চ্যানেলে। আর সম্প্রতি হাজির হলেন ‘এবং পূর্ণিমা’র আড্ডায়।

জনপ্রিয় চিত্রনায়িকা পূর্ণিমার উপস্থাপনায় আরটিভিতে প্রচারিত হচ্ছে সেলিব্রেটি টকশো ‘এবং পূর্ণিমা’। অনুষ্ঠানটির প্রতিটি পর্বেই দেখা মেলে সংস্কৃতি অঙ্গনের গুণী সব তারকার। আড্ডায় আড্ডায় নিজেদের জীবনের পছন্দ-অপছন্দ, ভালো লাগা, মন্দ লাগাসহ নানান বিষয় উঠে আসে।

এবারের পর্বে পূর্ণিমার সঙ্গে আড্ডা দিয়েছেন অভিনেত্রী মোনালিসা। সম্প্রতি রাজধানীর তেজগাঁওস্থ বেঙ্গল মাল্টিমিডিয়া স্টুডিওতে পর্বটির রেকর্ডিং সম্পন্ন হয়েছে।

অনুষ্ঠানটিতে মোনালিসা বলেছেন তার ব্যক্তি জীবনের নানা গল্প। পাশাপাশি শোবিজ অঙ্গনের গল্পও শুনিয়েছেন। পূর্ণিমার সঙ্গে মোনালিসার এই চমৎকার আড্ডাটি উপভোগ করতে চোখ রাখতে হবে আরটিভিতে।

আগামী ৩০ জুন, শনিবার রাত ১০টায় আরটিভিতে পর্বটি প্রচার হবে। অনুষ্ঠানটি প্রযোজনা করছেন সোহেল রানা বিদ্যুত। গ্রন্থনা করেছেন অনিন্দ্য মামুন।

প্রসঙ্গত, দর্শকপ্রিয় এই অনুষ্ঠানটিতে এর আগে অতিথি হয়েছিলেন বাপ্পা মজুমদার, শাফিন আহমেদ, মিশা সওদাগর, বাপ্পি চৌধুরী, শাকিলা শর্মা, ফাহমিদা নবী, আরিফিন শুভ, কনা, ইমরানসহ অনেকে।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.