প্রযোজনায় ঐশ্বরিয়া

শুরু থেকেই বিচিত্রধর্মী চরিত্রে অভিনয় করে সুনাম কুড়িয়েছেন বলিউড অভিনেত্রী ঐশ্বরিয়া রায় বচ্চন। বর্ণিল ক্যারিয়ার নিয়ে এ অভিনেত্রী যেমন আলোচিত ছিলেন, তেমনি তার ব্যক্তিজীবন নিয়ে ভক্তদের জানার আগ্রহের কোনো সময় কমতি ছিল না। পেয়েছেন মাতৃত্বের স্বাদ। বলিউডের এ তারকা অভিনেত্রী আবারও ফিরেছেন ক্যামেরার সামনে।

গত বছর ‘ফ্যানে খান’ সিনেমার মাধ্যমে তেমন সুবিধা করতে পারেননি সাবেক বিশ্বসুন্দরী ঐশ্বরিয়া। যদিও কিছুদিনের মধ্যেই মনিরত্নমের সিনেমায় কাজের কথা রয়েছে তার। কিন্তু তার আগেই জানালেন, অভিনয়ে নয়, বরং ক্যামেরার পেছনে কাজের আগ্রহ তার।

অবশ্য বলিউড অভিনেত্রীদের প্রযোজনা সংস্থা দেওয়া নতুন কিছু নয়। এরই মধ্যে আনুশকা শর্মা পুরোদমে এই দায়িত্ব সামলাচ্ছেন। এবার ঐশ্বরিয়া হাঁটতে চলেছেন নন্দিতা দাশ, অপর্ণা সেনের পথে।

সম্প্রতি এক সাক্ষাৎকারে তিনি বলেন, “এই ইন্ডাস্ট্রিতে আমার অনেক দিন হয়েছে। বরাবরই আমি একনিষ্ঠ অভিনেত্রী হিসেবে কাজ করে এসেছি। কিন্তু এখন মনে হয়, পরিচালনা আর প্রযোজনার ব্যাপারটাও সামলাতে পারব।”

তিনি আরো বলেন, “আমার সহকর্মীরা আমাকে সবসময় উৎসাহ দিয়ে বলেছেন, আমি কেন প্রযোজনা বা পরিচালনা করি না? যখনই যে সিনেমাতে কাজ করেছি, সেখানে অভিনেতা-অভিনেত্রীসহ অন্য কলাকুশলীদের আগলে রাখার জন্য আমার বেশ সুনাম রয়েছে। এ ছাড়া পরিচালনার কাজটি আমার স্বপ্ন। পরিচালনা আমার মস্তিস্কে থাকে সবসময়। কিন্তু তা বাস্তবায়নের জন্য যে পরিমাণ সময় এবং শ্রম দেওয়া দরকার ছিল, সেটা সম্ভব হয়ে ওঠেনি। এবার মনে হচ্ছে আমি প্রস্তুত।”

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.