ফের ভাইরাল শাহরুখ কন্যা

সোশ্যাল মিডিয়ায় এখন একটাই খবর। সুহানা ইজ ব্যাক। আসলে সুহানাকে নিয়ে বরাবরই ওয়েব দর্শকদের আগ্রহ থাকে। সম্প্রতি তার আরও একটি ছবি ভাইরাল হয়েছে।
ফের ভাইরাল হলেন শাহরুখ কন্যা সুহানা খান। সৌজন্যে বিকিনি পরিহিত একটি ছবি। বাবা শাহরুখের মতো কন্যারও রয়েছে বিপুল পরিমাণ ফ্যান-ফলোয়ার। সোশাল মিডিয়ায় দারুণ জনপ্রিয় সুহানা খান। যখনই এই তিনি মুম্বইয়ের রাস্তায় বের হয়, পাপারাজ্জিরা যেন হুমড়ি খেয়ে পড়ে। এদিকে সম্প্রতি তার একটি ইনস্টাগ্রাম ফ্যান ক্লাবের পক্ষ থেকে একটি ছবি শেয়ার করা হয়।
ছবিতে দেখা যাচ্ছে সুহানা তার এক বান্ধবীর সাথে সুইমিং পুলে জলকেলিরত। বিকিনিতে শাহরুখ কন্যার ছবিটি ইতিমধ্যে ভাইরাল। অন্য তারকা-সন্তানদের মতো শাহরুখ কন্যাও খুব শিগগিরই বলিউডে তার অভিষেক ঘটাতে যাচ্ছেন। খুব শিগগিরই সুহানা একটি সাময়িকীতে প্রচ্ছদকন্যা হতে যাচ্ছেন বলে গণমাধ্যমকে জানান সুহানার মা গৌরী খান
যদিও সুহানা এ ব্যাপারে মুখ খোলেননি। কিছুদিন আগে নাটকে তার অভিনয় দেখে প্রশংসা করেছিলেন শাবানা আজমি। আবার করণ জোহরের মুম্বাইয়ের অফিস থেকেও তাকে বের হতে দেখা গিয়েছে। ফলে সব মিলিয়ে তার বলিউডে অভিষেক সম্ভবনা উড়িয়ে দিচ্ছেন না ইন্ডাস্ট্রির একটা বড় অংশ।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.