মানিকগঞ্জে বজ্রপাতে নিহত ৫

মানিকগঞ্জের সিংগাইর ও সাটুরিয়া উপজেলায় বজ্রপাতে পাঁচজন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও পাঁচজন। রবিবার বিকেলে সিংগাইরের বায়রা কাটাখালি ও সাটুরিয়ার হরগজ চরপাড়া গ্রামে এই ঘটনা ঘটে।

নিহতরা হলেন- সিংগাইরের জামালপুর গ্রামের নজগর আলীর ছেলে তাহের (৪০), একই গ্রামের আব্দুল খালেকের ছেলে আব্দুল বারেক (৪৫), রওশন আলীর ছেলে আসলাম হোসেন (৪০) সাটুরিয়ার হরগজ চরপাড়া গ্রামের মৃত গনেশ চন্দ্র সরকারের ছেলে জয়ন্ত চন্দ্র সরকার (১২) ও মৃত গোবর্ধনের ছেলে নিতাই চন্দ্র সরকার (১৬)।
বায়রা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান দেওয়ান জিন্নাহ লাটু জানান, দুপুরে ১০/১২ জন শ্রমিক কাটাখালি খেতে ধান কাটছিল। এ সময় বজ্রপাত হলে ঘটনাস্থলে বারেক ও তাহের নিহত হয়। আর আহত হয় ছয়জন। তাদেরকে স্থানীয়রা উদ্ধার করে মানিকগঞ্জ সদর হাসপাতালে পাঠায়। পরে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আসলামের মৃত্যু হয়। আহত পাঁচজনকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে।

মানিকগঞ্জ সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) মো. লুৎফর রহমান জানান, হাসপাতালে ভর্তিকৃতদের মধ্যে দুজনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।এদিকে হরগজ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আনোয়ার হোসেন জ্যোতি জানান, বেলা ৩টার দিকে হরগজ চরপাড়া গ্রামে মাঠে কাজ করার সময় বজ্রপাতে জয়ন্ত ও নিতাইয়ের মৃত্যু হয়।
সূত্র: বিবার্তা২৪.নেট।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.