মিশা সওদাগরের জন্মদিন

৪ জানুয়ারি, বাংলা চলচ্চিত্রের শক্তিমান খল অভিনেতা মিশা সওদাগরের জন্মদিন। ১৯৬৬ সালের এই দিনে ঢাকায় জন্মগ্রহণ করেন শাহীন হাসান মিশা।
১৯৮৬ সালে এফডিসি আয়োজিত নতুন মুখ সন্ধানের জন্য নায়ক হওয়ার জন্য পরীক্ষা দেন। এরপর ১৯৮৯ সালে ছটকু আহমেদ পরিচালিত ‘চেতনা’ ছবিতে প্রথম অভিনয় করেন। এরপর শুরু হয় তার সফল পথচলা। এরই মধ্যে ৮০০ এর বেশি ছবিতে তিনি অভিনয় করেছেন।
এবারের জন্মদিনটি ভিন্ন আঙ্গিকে কাটছে তার। জন্মদিনেও শুটিং করতে হবে মিশা সওদাগরকে। এফডিসিতে ‘পাংকু জামাই’ ছবির শুটিং করতে হবে। মিশা জানান, সকালে শুটিং শেষে বিকেলে পরিবারকে সময় দিতে চাই।
গত বছরে মিশা সওদাগর অভিনীত ‘ছুঁয়ে দিলে মন’, ‘লাভ ম্যারেজ’, ‘ভালোবাসার গল্প’, ‘ব্ল্যাকমেইল’, ‘ব্ল্যাকমানি’, ‘ওয়ার্নিং’ ছবিগুলোতে অভিনয়ের জন্য বেশ সাড়া পেয়েছে। নতুন বছরে কাজের ক্ষেত্রে আরও বেশি সচেতন হয়ে কাজ করার চেষ্টা করছেন বলে জানান মিশা সওদাগর।
বর্তমানে মিশা সওদাগর সোহানুর রহমান সোহানের ‘অবলা নারী—ওয়াও বেবি ওয়াও’, ছটকু আহমেদের ‘দলিল’, শাহ আলম মন্ডলের ‘আপন মানুষ’, শাহনেওয়াজ সানুর ‘সুপার মডেল’, সাফিউদ্দিন সাফির ‘মিসডকল’, শামীম আহমেদ শামিম এর ‘আমার প্রেম আমার প্রিয়া’সহ বেশকিছু ছবিতে অভিনয় করছেন। আর মুক্তির মিছিলে রয়েছে শামিম আহমেদ রনির ‘মেন্টাল’, সাইফ চন্দনের ‘টার্গেট’, মুহাম্মদ মোস্তফা কামাল রাজের ‘সম্রাট’ সহ বেশকিছু ছবি যেগুলো এ বছর মুক্তি পাবে।
পর্দায় খারাপ লোক হলেও বাস্তব জীবনে অমায়িক ব্যক্তিত্বের অধিকারী এই অভিনেতা। তিনি ধূমপান করেন না। তাছাড়া পাঁচ ওয়াক্ত নামাজ পড়তে চেষ্টা করেন। দুঃখী মানুষের পাশে সবসময়ই থাকেন জনপ্রিয় এই অভিনেতা।

 

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.