যাত্রা শুরু অ্যাপল শোরুমের

রাজধানীর আগারগাঁওয়ের বিসিএস কম্পিউটার সিটিতে (আইডিবি ভবন)  অ্যাপলের অনুমোদিত শোরুমের যাত্রা শুরু করলো।
বৃহস্পতিবার দুপুরে বিসিএস কম্পিউটার সিটিতে আনুষ্ঠানিকভাবে এই শোরুমটি উদ্বোধন করেন মেঘনা গ্রুপের অঙ্গ প্রতিষ্ঠান এক্সিকিউটিভ মেশিনস লিমিটেডের পরিচালক আবদুল মতিন। এসময় উপস্থিত ছিলেন বিসিএস কম্পিউটার সিটির সভাপতি আহমেদ হাসান জুয়েলসহ এক্সিকিউটিভ মেশিনস লিমিটেডের কর্মকর্তারা।
নতুন এই শোরুমে অ্যাপলের ল্যাপটপ (ম্যাকবুক, ম্যাকবুক প্রো, ম্যাকবুক এয়ার), ডেস্কটপ (আইম্যাক, ম্যাক মিনি, ম্যাক প্রো), আইপ্যাড (আইপ্যাড প্রো, আইপ্যাড এয়ার ও আইপ্যাড মিনি) এবং অ্যাপেলের সব ধরনের অ্যাক্সেসরিজ পাওয়া যাবে।
এছাড়াও থার্ডপার্টির কিছু অ্যাক্সেসরিজ এবং আইফোনের অ্যাক্সেসরিজ পাওয়া যাবে। তবে সেখানে কোনো আইফোন বিক্রি করা হবে না বলে জানায় এক্সিকিউটিভ মেশিনস লিমিটেডের এক কর্মকর্তা।
ওই কর্মকর্তা বলেন, আউটলেটটি থেকে অ্যাপল গ্রাহকরা সফটওয়্যার ও হার্ডওয়্যারজনিত যে কোনো বিক্রয়োত্তর সেবা পাবেন।
শোরুমটি উদ্বোধন উপলক্ষে ৩১ অক্টোবর পর্যন্ত গ্রাহক-ক্রেতারা মূল্যছাড়ের সুযোগ পাবেন। এক্ষেত্রে যেকোনো থার্ড পার্টি অ্যাক্সেসরিজের উপর ১৫ শতাংশ, অ্যাপল সিপিও এবং অ্যাপল অ্যাক্সেসরিজের উপর ৫ শতাংশ মূল্যছাড় পাওয়া যাবে।
এছাড়াও যে কোনো ল্যাপটপ কিংবা ডেস্কটপ কেনার ক্ষেত্রে থার্ড পার্টি অ্যাক্সেসরিজে ২০ শতাংশ মূল্যছাড় দেওয়া হচ্ছে।
শোরুমটি বিসিএস কম্পিউটার সিটির নিচ তলার ৩২ নম্বর দোকানে চালু হলো।
এক্সিকিউটিভ ম্যাশিনস (ইএমএল) ২০০৯ সালে অ্যাপেল প্রিমিয়ার রিসেলার হিসেবে যাত্রা শুরু করে। সেই থেকে অত্যন্ত সুনামের সাথে বাংলাদেশের অ্যাপেল ইউজারদের চাহিদা পূরণ করে আসছে। তারই ধারাবাহিকতায় বিসিএস কম্পিউটার ভবনে এই শোরুমের যাত্রা শুরু হলো।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.