শোয়েব-সানিয়ার যে টুইট ভাইরাল

ভারত নিয়ন্ত্রিত কাশ্মীরের পুলওয়ামায় হামলার ঘটনায় পাকিস্তানকে অভিযুক্ত করে প্রতিবাদে ফুঁসে উঠেছিল ভারত। এই তিক্ততা চরমে পৌঁছে গিয়েছিল। তবে পাকিস্তানে আটক ভারতীয় বৈমানিক অভিনন্দনকে আজ ছেড়ে দেওয়ার পর দুই দেশের মধ্যে চলমান লড়াই কিছুটা স্তিমিত হয়েছে। পাকিস্তান তাদের ‘শান্তি বার্তা’র নিদর্শন হিসেবে তাঁকে ফিরিয়ে দিয়েছে বলে দাবি করেছে।

তবে এরই মধ্যে আলোচনায় এসেছে ইন্দো-পাক দম্পতি সানিয়া মির্জা ও শোয়েব মালিক। পুলওয়ামা আক্রমণের পরেই সানিয়া ন্যক্কারজনক এই ঘটনার নিন্দা জানিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে পোস্ট দিয়েছেন। শুধু তাই নয় অভিনন্দনের ফেরা নিয়েও উচ্ছ্বাস প্রকাশ করেছেন ভারতীয় টেনিস তারকা।

আর শোয়েব মালিকের পাকিস্তান জিন্দাবাদ ভাইরাল টুইট হয়েছে। পাকিস্তানি নাগরিকরা তাঁকে অভিনন্দন জানাচ্ছে। বিষয়টি নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে ব্যাপক আলোচনা হচ্ছে।

এর আগে নিহতদের পরিবারের পাশে থাকার ঘোষণা দিয়ে সানিয়া একটি টুইট করেছিলেন, ‘আমি সিআরপিএফ সৈন্য ও তাদের পরিবারের পাশেn আছি। তারাই আমাদের সত্যিকারের হিরো, যারা আমাদের দেশ বাঁচিয়ে রাখে। ১৪ ফেব্রুয়ারি ভারতের জন্য কালো দিন এবং আশা করব, এ রকম দিন আর আসবে না। কোনো সমবেদনাই এর জন্য যথেষ্ট নয়।’

১৪ ফেব্রুয়ারি ভারত-নিয়ন্ত্রিত কাশ্মীরে হাইওয়েতে আত্মঘাতী হামলায় সিআরপিএফ সেনা মারা যায়। তাই এ দিনটির কথা ভুলতে পারছেন না সানিয়া, ‘এই দিন কখনো ভোলার নয়, ক্ষমা করারও নয়। তবে শান্তির জন্য প্রার্থনা করি যেন হিংসা না বাড়ে।’ ntv online.con

মন্তব্য করুন

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.